সংবাদ শিরোনাম :
সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা।
মুকসুদপুরে, চাঞ্চল্যকর খুরশিদা হত্যা মামলা আসামি ২৪ ঘন্টার মধ্যে র‍্যাব এর কাছে গ্রেফতার।

মুকসুদপুরে, চাঞ্চল্যকর খুরশিদা হত্যা মামলা আসামি ২৪ ঘন্টার মধ্যে র‍্যাব এর কাছে গ্রেফতার।

 

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ নাজিমউদ্দীন খান

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর এলাকার ক্লুলেস, গৃহকর্মী খুরশিদা আক্তার হত্যার প্রধান পলাতক অভিযুক্তকে ২৪ ঘন্টার মধ্যে মাদারিপুর থেকে যৌথ অভিযানে গ্রেফতার করেছে র‍্যাব ০৮ বরিশাল ও র‍্যাব ০৬ খুলনা।

গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলার নগর সুন্দরদী গ্রামের মৃত সিরাজুল এর মেয়ে ভুক্তভোগী খুরশিদা খানম এর সাথে

একই উপজেলা গোপিনাথপুর পশ্চিম পাড়ার
মৃত নুরুল হক এর ছেলে
আসামি নাজমুল হক ঠাকুর
ওরফে বাদল ঠাকুর (৪২), এর পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। খুরশিদা খানম কিছুটা সহজ সরল ছিলেন। তবু শুধুমাত্র অভিযুক্ত আসামি নাজমুল হকের কথায় সব কাজ করতেন।

পরবর্তীতে ২১/০৯/২০২৪ তারিখ বিকেলে ভুক্তভোগী পেপে আনার জন্য বাড়ি থেকে বের হলে আর ফিরে আসেনি। একপর্যায়ে ২৪/০৯/২০২৪ তারিখ আনুমানিক বেলা দুইটার দিকে পুকুরে অধ্য গলিত লাশ ভেসে উঠে। লাশ পাওয়ার সাথে সাথে অভিযুক্ত আসামি ঐ এলাকা ত্যাগ করে পলাতক থাকে।

র‍্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্প ও সদর কোম্পানী (ভাটিয়াপাড়া) ক্যাম্প র‍্যাব ০৬ খুলনার যৌথ বিশেষ আভিযানিক দল গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তার ভিত্তিতে বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা ৪টায় মাদারীপুর জেলার সদর থানাধীন মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মামলা নং-২২/২৯৮, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড মোতাবেক হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামী নাজমুল হক ঠাকুর ওরফে বাদল ঠাকুর (৪২), কে ২৫ সেপ্টেম্বর আনুমানিক চারটা পাঁচ মিনিটের সময় মাদারীপুর জেলার সদর থানাধীন বাসস্ট্যান্ট এলাকা হইতে গ্রেফতার করে।

সৈয়দ ফজলুর রহমান, সহকারী পরিচালক, ক্যাম্প কমান্ডার
সদর কম্পানি ( ভাটিয়াপাড়া ক্যাম্প) র‍্যাব ৬, খুলনা, বিষয় টি নিশ্চিত করে জানান-পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীকে মুকসুদপুর থানায় মামলা মূলে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী